জগন্নাথ বিশ্ববিদ্যালয় B’ ইউনিটের ২য় সাক্ষাৎকারের সময়সূচী

জগন্নাথ বিশ্ববিদ্যালয় B’ ইউনিটের ২য় সাক্ষাৎকারের সময়সূচী

স্থানঃ ডীন অফিস, কলা অনুষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ঢাকা

মেধাক্রম ১০০১-১৩০০

* পুরাতন বিজন্সে স্টাডিজ ভবনের ৪০১ ও ৪০৪ নং কক্ষে সকাল ৮:৩০ থেকে সকাল ৯:৩০ পর্যন্ত চয়েস ফরম সংগ্রহ ও পূরণ করতে হবে।

*আসন পূর্ণ হওয়া মাত্র সাক্ষাৎকার স্থগিত হয়ে যাবে। ২য় ভর্তি শেষে আসন শূণ্য থাকা সাপেক্ষে ৩য় সাক্ষাৎকারের সমসূচীর বিজ্ঞপ্তি সম্ভাব্য ২৯/০১/২০১৩ তারিখে প্রকাশিত হবে।

ভর্তি ইচ্ছুক ছাত্র-ছাত্রীদের জন্য জ্ঞাতব্যঃ

১। নির্দিষ্ট মেধাক্রমধারীদের মধ্য থেকে মেধাক্রমানুযায়ী এবং অন্যান্য শর্তাবলী পূরণ ও আসন শূন্য থাকা সাপেক্ষে ছাত্র-ছাত্রীদের বিষয়ভিত্তিক ভর্তির অনুমোদন দেয়া হবে।

২। কোন প্রার্থী নির্ধারিত তারিখে সাক্ষাৎকারে উপস্থিত না হলে তার সাক্ষাৎকার গ্রহণ করা হবে না।

৩। কোন প্রার্থী তার সাক্ষাৎকারের দিন নির্ধারিত সময়ের পরে উপস্থিত হলে তখন যে বিষয়ে আসন শূণ্য থাকবে (যদি আসন শূন্য থাকে) সে বিষয়ে ভর্তির সুযোগ পেতে পারে।

৪। প্রার্থীকে ভর্তি পরীক্ষা ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার মূল প্রবেশপত্র, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার মূল নম্বরপত্র, মাধ্যমিক পরীক্ষার মূল সনদপত্র, উচ্চ মাধ্যমিক পরীক্ষার মূল সনদপত্র/প্রশংসাপত্র, উচ্চ মাধ্যমিক পরীক্ষার মুল রেজিস্ট্রেশন কার্ড ও ২ কপি পাসপোর্ট সাইজের ছবি সঙ্গে নিয়ে আসতে হবে। এ ছাড়াও ভর্তি বিষয়ে ওয়েবসাইটে প্রকাশিত ভর্তি নির্দেশিকা ২০১২-২০১৩ তে উল্লেখিত ‘১১’ ও ‘১২’ নং অনুচ্ছেদে বর্ণিত নির্দেশাবলী যথাযথভাবে অনুসরণ করতে হবে।

৫। ভর্তির জন্য নির্বাচিত প্রার্থীকে সাক্ষাৎকার গ্রহণের দিন হতে ৩ (তিন) দিনের মধ্যে প্রাপ্ত বিষয়ে অবশ্যই ভর্তি হতে হবে, অন্যথায় সে আর ভর্তি হতে পারবে না।

৬। কলা ও আইন অনুষদের বিভাগসমূহে ভর্তির জন্য সর্বমোট আনুমানিক ১৩,৫০০/- (তের হাজার পাঁচশত) টাকা প্রয়োজন হতে পারে।

৭। ৩ ফেব্রুয়ারী ২০১৩ হতে সকল বিভাগে ক্লাস শুরু হবে। ক্লাস শুরুর ১৫ দিনের মধ্যে ক্লাসে যোগদান না করলে বিশ্বদ্যিালয়ের সেমিস্টার রুলস অনুযায়ী ভর্তি বাতিল বলে গণ্য হবে।

No comments:

Post a Comment