জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১২-১৩ শিক্ষাবর্ষের প্রথমবর্ষ অনার্স-এর ‘বি’ ইউনিট ও ‘ডি’ ইউনিটের ২য় সাক্ষাৎকার তলিকা প্রকাশ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১২-১৩ শিক্ষাবর্ষের সম্মান শ্রেণীর ‘বি’, ও ‘ডি’ ইউনিটের মেধানুসারে ২য় সাক্ষাৎকারের সময়সূচী প্রকাশ করা হয়েছে। ‘বি’ ইউনিটে প্রাথমিক বাছাইয়ে নির্বাচিত পরীক্ষার্থীদের মধ্যে ২৪ জানুয়ারি সকাল ৯.৩০টায় মানবিক শাখার মেধাক্রম ১০০১ থেকে ১৩০০ পর্যন্ত এবং দুপুর ১.৩০টায় মেধাক্রম ১৩০১ থেকে ১৬০০ পর্যন্ত সাক্ষাৎকার কলা অনুষদের ডিন কার্যালয়ে অনুষ্ঠিত হবে। উল্লেখ্য, পুরাতন বিজনেস স্টাডিজ ভবনের ৪০১ ও ৪০৪নং কক্ষে সকাল ৮.৩০ থেকে সকাল ৯.৩০ পর্যন্ত চয়েস ফরম সংগ্রহ ও পূরণ করতে হবে।

‘ডি’ ইউনিটে প্রাথমিক বাছাইয়ে নির্বাচিত পরীক্ষার্থীদের মধ্যে ২৩ জানুয়ারি সকাল ৯.৩০টায় মানবিক শাখার মেধাক্রম ৬০১ থেকে ৭৪৫ পর্যন্ত, দুপুর ১.৩০টায় মেধাক্রম ৭৪৬ থেকে ৮৫০ পর্যন্ত, ২৪ জানুয়ারি সকাল ৯.৩০টায় বিজ্ঞান শাখার মেধাক্রম ২৫১ থেকে ৩৫০ পর্যন্ত এবং দুপুর ১.৩০টায় বাণিজ্য ও অন্যান্য শাখার মেধাক্রম ১২১ থেকে ১৭০ পর্যন্ত শিক্ষার্থীদের সাবজেক্ট চয়েস ফরম পূরণ ও সাক্ষাৎকার সামাজিক বিজ্ঞান ভবন-১-এর ১০০৩নং কক্ষে গ্রহণ করা হবে।

উল্লেখ্য, ২০১২-১৩ শিক্ষাবর্ষে ‘সি’ ইউনিটের বিবিএ প্রোগ্রামের নির্ধারিত সংখ্যক আসনের মনোনয়ন সম্পন্ন হওয়ায় সাক্ষাৎকার স্থগিত করা হয়েছে। পরীক্ষার্থীকে নির্ধারিত সময়ে সশরীরে উপস্থিত হতে হবে। কোন প্রার্থী নির্ধারিত দিনে উপস্থিত না হতে পারলে পরবর্তীতে আর বিবেচিত হবে না। পরীক্ষার সময় পরীক্ষার্থীকে উচ্চমাধ্যমিক/সমমান এবং এস,এস,সি/সমমান পরীক্ষার মূল প্রবেশপত্র, নম্বরপত্র/গ্রেডশীট, সনদপত্র, রেজিস্ট্রেশন কার্ড এবং পার্সপোর্ট ও ষ্ট্যাম্প সাইজের ছবি সঙ্গে নিয়ে আসতে হবে। ভর্তির জন্য নির্বাচিত প্রার্থীকে সাক্ষাৎকার গ্রহণের দিন হতে তিন দিনের মধ্যে প্রাপ্ত বিষয়ে অবশ্যই ভর্তি হতে হবে, অন্যথায় ভর্তি হতে পারবে না। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড ও ডবনংরঃব-এ (www.jnu.ac.bd) পাওয়া যাবে। আসন পূর্ণ হওয়া মাত্রই সাক্ষাৎকার স্থগিত করা হবে।

No comments:

Post a Comment