জবিতে অনার্স (সম্মান) প্রথমবর্ষ সাক্ষাৎকার শুরু ১৩ জানুয়ারী

জগন্নাথ ইউনিভার্সিটি স্টুডেন্ট নেটওয়ার্ক
আগামী ১৩ জানুয়ারি, ২০১৩ থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১২-১৩ শিক্ষাবর্ষের অনার্স (সম্মান) প্রথমবর্ষ প্রথম সেমিষ্টারের সকল ইউনিটের (এ, বি, সি এবং ডি ইউনিট) ভর্তির সাক্ষাৎকার ও সাবজেক্ট চয়েস ফরম পূরণ শুরু হবে।
বিশ্ববিদ্যালয় জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্ত থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানান হয়, ভর্তির জন্য নির্বাচিত প্রার্থীকৈ সাক্ষাৎকার গ্রহণের দিন হতে তিন দিনের মধ্যে প্রাপ্ত বিষয়ে অবশ্যই ভর্তি হতে হবে, অন্যথায় ভর্তি হতে পারবে না। কোন প্রার্থী নির্ধারিত দিনে উপস্থিত না হতে পারলে পরবর্তীতে আর বিবেচিত হবে না। ১৩ থেকে ১৭ জানুয়ারী পর্যন্ত সাক্ষাতকার গ্রহণ করা হবে।
এ সময়ে ‘এ’ ইউনিটের সাক্ষাৎকার বিজ্ঞান ভবনের মনোবিজ্ঞান বিভাগে (নীচতলা কনফারেন্স রুমে), ‘বি’ ইউনিটের সাক্ষাতকার কলা অনুষদের ডিন কার্যালয়ে ‘সি’ ইউনিটের সাক্ষাৎকার নতুন একাডেমিক ভবনে (৭ম তলা ৭১৯ নম্বর কক্ষে), ‘ডি’ ইউনিটের সাক্ষাৎকার সামাজিক বিজ্ঞান ভবন-১,এ অনুষ্ঠিত হবে।
‘এ’ ইউনিটে মানবিক শাখার মেধাক্রম ১ থেকে ৩৫০০ পর্যন্ত, অন্যান্য শাখার মেধাক্রম ১ থেকে ১৮৭ পর্যন্ত,  ‘বি’ ইউনিটে মানবিক শাখার মেধাক্রম ১ থেকে ১,০০০ পর্যন্ত, বিজ্ঞান শাখার মেধাক্রম ১ থেকে ৩৫০ পর্যন্ত, বাণিজ্য শাখার মেধাক্রম ১ থেকে ২৫০ পর্যন্ত, ‘সি’ ইউনিটে ব্যবসায় শিক্ষা শাখার মেধাক্রম ১ থেকে ১৪০০ পর্যন্ত, অন্যান্য শাখার মেধাক্রম ১ থেকে ১৩০ পর্যন্ত, এবং ‘ডি’ ইউনিটে মানবিক শাখার মেধাক্রম ১ থেকে ৬০০ পর্যন্ত, বিজ্ঞান শাখার মেধাক্রম ১ থেকে ২৫০ পর্যন্ত, বাণিজ্য ও অন্যান্য শাখার মেধাক্রম ১ থেকে ১২০ পর্যন্ত শিক্ষার্থীদের সাবজেক্ট চয়েস ফরম পূরণ ও সাক্ষাৎকার গ্রহণ করা হবে। উল্লেখ্য যে, ২য় পর্বের সাক্ষাৎকার ২১ জানুয়ারি থেকে ২৪ জানুয়ারি পর্যন্ত চলবে।

No comments:

Post a Comment