'স্বাধীনতা লাভের পরও রয়ে গেছে স্বাধীনতার শত্রু'

জবি রিপোর্টার
বাংলাদেশ এমন একটি দেশ যেখানে স্বাধীনতা লাভের পরও রয়ে গেছে স্বাধীনতার শত্রু। আজও তারা পরাজয়ের গ্লানি ভুলতে পারেনি। রাজনৈতিক ও সামাজিকভাবে তারা বিশৃঙ্খলা সৃষ্টি করে যাচ্ছে।

বাচ্চু রাজাকরের ফাঁসির রায় ঘোষণায় আনন্দ র‌্যালি শেষে আমরা মুক্তিযোদ্ধার সন্তান জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা আয়োজিত সমাবেশে গতকাল এসব কথা বলেন শিক্ষক সমিতির সভাপতি ড. মোহাম্মদ সেলিম। সমাবেশে বক্তব্য রাখেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. কাজী সাইফুদ্দীন, মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. এসএম আনোয়ারা বেগম, গেরিলা যোদ্ধা শাহ মাহবুব হাসান পাশা, আমরা মুক্তিযোদ্ধা সন্তান সংগঠনের কেন্দ্রীয় সভাপতি সাজ্জাদ হোসেন ও সাধারণ সম্পাদক রাশেদুজ্জাম শাহীন প্রমুখ। বক্তারা ইন্টারপোলের মাধ্যমে বাচ্চু রাজাকারকে দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকরের দাবি জানায়। দুপুর ১২টায় ক্যাম্পাসের কেন্দ্রীয় শহীদ মিনার থেকে আনন্দ র‌্যালী বের হয়ে পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে মুক্তিযুদ্ধের প্রস্তুতি ভাস্কর্যের সামনে সমাবেশে মিলিত হয়। 

সমাবেশে আরও বক্তব্য রাখেন, ছাত্রলীগ সভাপতি এফ এম শরীফুল ইসলাম ও সাধারণ সম্পাদক এস এম সিরাজুল ইসলাম।

Link: http://www.dainikdestiny.com/index.php?view=details&type=main&cat_id=1&menu_id=2&pub_no=536&news_type_id=1&index=3

No comments:

Post a Comment