বিয়ের শানাই বাজল সাইফ-কারিনার

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আজ ১৬ অক্টোবর বুধবার বিয়ে করলেন বলিউডের বহুল আলোচিত তারকা-যুগল সাইফ আলী খান ও কারিনা কাপুর।

এ প্রসঙ্গে বিয়ে নিবন্ধক সুরেখা রমেশের উদ্ধৃতি দিয়ে এনডিটিভি জানিয়েছে, আজ দুপুরের পর বান্দ্রায় অবস্থিত সাইফের ফরচুন হাইটস অ্যাপার্টমেন্টে তিন জন সাক্ষীর উপস্থিতিতে সাইফ-কারিনার বিয়ের নিবন্ধন করা হয়েছে। সাক্ষী হিসেবে ছিলেন সাইফের মা শর্মিলা ঠাকুর, কারিনার বাবা রণধীর কাপুর ও মা ববিতা। গত ১২ সেপ্টেম্বর বিয়ে নিবন্ধনের আবেদন করেছিলেন তাঁরা। নিছক আনুষ্ঠানিকতা রক্ষা করার জন্য এক হাজার ভারতীয় রুপি ফি হিসেবে দিতে হয়েছে তাঁদের।

আজ সন্ধ্যায় মুম্বাইয়ের তাজমহল প্যালেস হোটেলে সাইফ ও কারিনার বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে। বিয়ে উপলক্ষে কাল বুধবার হরিয়ানায় পতৌদি প্রাসাদে আয়োজিত হবে বিশেষ ভোজ। ১৮ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় দিল্লিতে অনুষ্ঠিত হবে সাইফ-কারিনার বিবাহোত্তর সংবর্ধনা।

সাইফ-কারিনার বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়েছে ১৪ অক্টোবর রোববার। ওই দিন ভারতীয় বিয়ের রীতি অনুযায়ী মুম্বাইয়ের বান্দ্রায় কনে কারিনা কাপুরের বাড়িতে সম্পন্ন হয় ‘সংগীত’ অনুষ্ঠান। সাইফ-কারিনার পরিবারের সদস্য ও কাছের কয়েকজন বন্ধু-সহকর্মীর উপস্থিতিতে এই অনুষ্ঠান হয়। গতকাল সোমবার তাজমহল প্যালেস হোটেলে অনুষ্ঠিত হয়েছে সাইফ-কারিনার ‘মেহেদি’ অনুষ্ঠান।


No comments:

Post a Comment