জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে ঝিলমিল প্রকল্পে জমি প্রদানে প্রধানমন্ত্রীর আশ্বাস

Sheikh_Hasina
জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে ঝিলমিল প্রকল্পে জমি প্রদানের বিষয়টি সর্বোচ্চ অগ্রাধিকার দেয়ার আশ্বাস দিয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনা। ০৭ অক্টোবর রবিবার সকাল ১১.৩০টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ প্রধানমনত্রীর সাথে তার নিজস্ব কার্যালয়ে এক সৈজন্য সাক্ষাতে মিলিত হলে প্রধানমন্ত্রী এ আশ্বাস দেন। এবং একই সাথে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রী, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীদের আবসান সমস্যাটি অত্যন্ত গুরুত্ব দেন এবং এ সমস্যা আশু সমাধানের ব্যাপারেও আশ্বাস দেন।

শিক্ষক সমিতির নেতৃত্ব দেন সমিতির সভাপতি অধ্যাপক ড. মোঃ সেলিম। আনুষ্ঠানিক আলোচনা সভার শুরুতে জবি শিক্ষক সমিতির সহ-সভাপতি অধ্যাপক ড. এস. এম. আনোয়ারা বেগম এবং সাধারণ সম্পাদক অধ্যাপক ড. কাজী সাইফুদ্দীন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নব-নির্বাচিত শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দকে অভিনন্দন জানান।

সভায় সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সার্বিক পরিস্থিতি মাননীয় প্রধানমন্ত্রীর নিকট উপস্থাপন করেন। এসময় শিক্ষক সমিতি বিশ্ববদ্যিালয়ের ছাত্রছাত্রীদের হল, শিক্ষক ও কর্মকর্তাদের আবাসন, পরিবহন সমস্যা, হল উদ্ধার এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন উন্নয়নের ব্যাপারে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন। প্রধানমন্ত্রী ধৈর্য্য সহকারে বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং তা পর্যায়ক্রমে সমাধানের আশ্বাস প্রদান করেন।

1 comment:

  1. জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে ঝিলমিল প্রকল্পে জমি প্রদানের বিষয়টি সর্বোচ্চ অগ্রাধিকার দেয়ার আশ্বাস দিয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনা।

    ReplyDelete