'সবচেয়ে বিপদজনক তারকা' সানি!

পর্নো তারকা থেকে বলিউডি অভিনেত্রী বনে যাওয়া সানি লিওনি এবার নির্বাচিত হয়েছেন সাইবার জগতের ‘সবচেয়ে বিপদজনক তারকা’ হিসেবে। কারণ তাকে নিয়ে ইন্টারনেটে এত বেশি খোঁজ করা হয়, যে ইন্টারনেট ব্যবহারকারীদের কম্পিউটারের জন্য তা হতে পারে বিপদজনক। খবর ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিস-এর।

ক্যাটরিনা কাইফ এবং কারিনা কাপুরকে পেছনে ফেলে ‘ম্যাকাফি’ অ্যান্টি-ভাইরাস কোম্পানির জরিপে এ বছরের সবচাইতে ‘বিপদজনক’ তারকার খেতাবটি অর্জন করেছেন সানি লিওনি। ইন্টারনেট ব্যবহারকারীরা অনলাইনে তাকে বেশি খোঁজ করেন। ফলে তাদের কম্পিউটারে ভাইরাস প্রবেশের সম্ভাবনা বেড়ে যায় বহুগুণ। অন্যান্য তারকার তুলনায় তার জন্য ঝুঁকির পরিমাণ শতকরা ৯ দশমিক ৯৫ হার ভাগ।

এদিকে ২০১১ এর ওই তালিকার এক নম্বর ক্যাটরিনা এবারে শতকরা ৮ দশমিক ২৫ ভাগ ঝুঁকি নিয়ে রয়েছেন দ্বিতীয় নম্বরে। তালিকায় ক্যাটরিনার ঠিক পেছনেই রয়েছেন কারিনা কাপুর; ইন্টারনেটে যাকে খোঁজ করলে ঝুঁকির পরিমাণ হবে শতকরা ৬ দশমিক ৬৭ ভাগ।

তালিকায় সেরা পাঁচ তারকার মধ্যে রয়েছেন যথাক্রমে প্রিয়াঙ্কা চোপড়া এবং বিপাশা বসু। তাদের নিয়ে ঝুঁকির পরিমাণ শতকরা ৬ দশমিক ৫ এবং ৫ দশমিক ৫৮ ভাগ।

 সেরা দশের মধ্যে আরও রয়েছেন বিদ্যা বালান, দীপিকা পাড়ুকোন, ঐশ্বরিয়া বচ্চন এবং পুনম পাণ্ডে। অষ্টম অবস্থানে রয়েছেন সালমান খান। সেরা দশের তালিকায় স্থান পাওয়া একমাত্র পুরুষ তারকা তিনি।

No comments:

Post a Comment